ASIAFIRMS.COM

Kushtia Court Station

Address Kushtia, Bangladesh
Categories Train Station
Rating 4.3 31 review
কুষ্টিয়া কোর্ট স্টেশন
Similar companies nearby
Kushtia Station — Kushtia
Jagati Railway Station — জগতি, Kushtia

Kushtia Court Station reviews

31
Sort by: date highest rated lowest rated most helpful
Rakibur
02 February 2024 2:10

ছোট আর নিচু প্ল্যাটফর্ম। নিচু হওয়ায় প্ল্যাটফর্ম থেকে ট্রেনে ওঠা নামা একটু ঝামেলা।আর বড় এক্সপ্রেসগুলোর বেশিরভাগ কোচই প্ল্যাটফর্মের বাইরে থাকে ফলে ওই কোচগুলোতে একদম নিচ থেকে ওঠা লাগে।

Md Riyadh
11 October 2023 0:16

ট্রেন লেইট করে আসে সাধারণত। স্টেশন এর পাশেই মসজিদ।ওখানে পাবলিক টয়লেট পাবেন।৫/১০টাকার বিনিময়ে কাজ সারতেপারবেন।মসজিদের ওযুখানা থেকে ফ্রেশ হয়ে নিতে পারেন।আমার চোখে কোন টিউবওয়েল পরেনি।

Sheikh
10 June 2023 18:51

Some comuter train and Intercity train stopped here. Rajshahi to Gobra, Bhanga train available.

parvej
17 April 2023 19:25

Court station, kustiea is a very crowd place in kustiea district. If you want to journey by train in bd anywhere, this station is very helpfull. Both intercity and local trains pass through this station.

Rashel
31 March 2023 21:37

কুষ্টিয়া রেলওয়ে স্টেশন, খুবই ব্যস্ত জায়গা, বিশেষ করে যখন ট্রেন এর সময় হয়, টিকেটও বেশ লাইনে দাড়িয়ে নিতে হয়, আশেপাশের অনকে রেলওয়ে স্টেশন উন্নতি হচ্ছে, এটা আগের মতোই আছে।

আবার অন্য দিকে ট্রেনের টাইমিং টা ও বেশ এলোমেলো, কখনো কখনো ট্রেন বেশ লেট করে।

সকাল ও দুপুরে দিকে ট্রেন আছে আর রাতে, বিকেলে একটা ট্রেন থাকলে ছাত্র ছাত্রীদের যাওয়া আসায় সস্থী পেত।

Md Anamul islam
12 March 2023 20:35

পোড়াদহ একটি ভাল প্রতিষ্ঠান। পোড়াদহ একটি উন্নতি প্রতিষ্ঠান। পোড়াদহ কাপড়ের হাট পোড়াদহ পুরাতন মটর সাইকেলের হাট। পোড়াদহ আইলচারা বাজার গরুর হাট। অনেকগুলো ব্যবসা প্রতিষ্ঠান আছে। অনেকগুলো ব্যাংক এনজিও আছে। কলেজ গার্লস স্কুল হাই স্কুল আরো অনেকগুলো আছে। আশা করি এর থেকেও আরো পোড়াদহ উন্নতি প্রতিষ্ঠান হবে

MARIO'S
07 February 2023 16:10

কোর্ট স্টেশন, কুষ্টিয়া, বাংলাদেশের অনেক পুরাতন ও প্রথম স্টেশন গুলোর একটি। তবে এত গুরুত্বপূর্ণ একটি স্টেশন এখানে দীর্ঘ দিন কোন সংস্করণ করা হয় না।

Mahather
17 January 2023 5:00

ট্রেনের জন্য অনেকক্ষণ অপেক্ষার করার জন্য পারফেক্ট জায়গা। তবে রাতের বেলায় কিছু গরীব দুঃখীর আবাসস্থল হয়।

N.H.
11 September 2022 1:43

The Rain station is situated in the core of Kushtia town. You can buy tickets and go Rajshahi, Faridpur, Rajbari, Bhanga, Gopalgonj etc through inter-city trains named Madhumati Express and Tungipara Express. Besides there are some local trains too.

হিমুর
29 July 2022 6:14

This is the main railway station of Kushtia. It’s situated on the centre of Kushtia. If you can go to hospital, sono & popular diagnostic centre, govt College, general hospital than you can take down here.

Md Rashidul Haque
06 June 2022 0:03

এই স্টেশনকে আমি রেটিং হিসাবে ৫ এ ৩ দিবো কারণ এখানে যাত্রীদের জন্য কোনো শৌচাগারের ব্যবস্থা নাই। তাছাড়া তেমন কোনো বিশ্রাম নেবার ব্যাবস্থাও নাই যার কারণে ট্রেনের জন্য অপেক্ষা করা যাত্রীদের অনেক কষ্ট ভোগ করতে হয়। স্টেশন টি মোটামুটি পরিষ্কার আছে। স্টেশন এর ভিতরে একটি বুক স্টল আছে যেখান থেকে অল্প মূল্যে বই সংগ্রহ করতে পারেন।

Farhad
10 April 2022 22:30

Little busy, Every train should stop this station, so it is a crowded railway station, little bit dirty, people travel because of cost effictive,

Ratul
19 February 2022 11:29

ছোট্ট শহর কুষ্টিয়ার, রেলওয়ে যোগাযোগের প্রানকেন্দ্র হলো কোর্ট স্টেশন। বকচত্তর থেকে গোশালা মোড় সংলগ্ন স্টেশনটি মোটামুটি ছোট তবে লোকজনের কোলাহলে মনে হয় এটি সর্বদাই প্রানবন্ত।

Md.
12 April 2021 19:49

Not bad in over whole but need more and more improve environment, professional activities and expect actual lawyer with follow up the unethical activities by both Govt: & public.

Mamun
15 March 2021 5:51

Not much clean.bathroom conditions is very poor.i was go kushtia Court Station to pangsha Station.by local train service is good.

ইবনে
13 January 2021 9:48

Kushtia court railway station, কুষ্টিয়া স্টেশন থেকে জগতি যাওয়ার পথে কুষ্টিয়া কোর্ট স্টেশন অবস্থিত।
আবার পোড়াদহ থেকে জগতি হয়ে কুষ্টিয়া যেতে মাঝের স্টেশন কুষ্টিয়া কোর্ট।

alamgir
29 December 2020 19:08

কুষ্টিয়া রেলওয়ে স্টেশন কু্ষ্টিয়া জেলা শহরের প্রাণকেন্দ্রে অবস্থিত।
১৮৬২ সালের ২৯ সেপ্টেম্বর ইস্টার্ন বেঙ্গল রেলওয়ে কলকাতা থেকে রাণাঘাট পর্যন্ত রেলপথ উদ্বোধন করে। এই লাইনকেই বর্ধিত করে ১৫ নভেম্বর ১৮৬২ সালে দর্শনা থেকে জগতী পর্যন্ত ৫৩. ১১ কিমি ব্রডগেজ (১, ৬৭৬ মিমি) রেললাইন শাখা উন্মোচন করা হয়। কুষ্টিয়া থেকে পদ্মার পাড়ে (পদ্মা ও যমুনার সংযোগস্থল) অবস্থিত অভ্যন্তরীণ নদীবন্দর গোয়ালন্দ ঘাট পর্যন্ত ৭৫ কিমি দীর্ঘ রেললাইন উদ্বোধন করা হয় ১ জানুয়ারি ১৮৭১ সালে। এসময় কুষ্টিয়া (জগতি) থেকে গোয়ালন্দ ঘাট লাইনের স্টেশন হিসেবে কুষ্টিয়া রেলওয়ে স্টেশন তৈরি করা হয়।

এই স্টেশন দিয়ে নিম্ন উল্লিখিত ট্রেন গুলো যাতায়াত করেঃ

মধুমতি এক্সপ্রেস
টুঙ্গিপাড়া এক্সপ্রেস
নকশীকাঁথা এক্সপ্রেস
পোড়াদহ সাটল ও
লোকাল ট্রেন।

Md.
05 October 2020 12:43

বাংলাদেশের অন্যতম পুরাতন রেল স্টেশন গুলোর একটি এই "কুষ্টিয়া কোর্ট স্টেশন"‌। কুষ্টিয়া শহরে আরেকটি স্টেশন থাকলেও মূলতঃ এটিই প্রধান রেল স্টেশন। শহরের প্রাণকেন্দ্রে অবস্থিত গুরুত্বপূর্ণ এ স্থাপনাটি কয়েক বছর আগে সংস্কার ও রি-মডেলিং করা হয়েছে। বেশ কয়েকটি আন্তঃনগর ও লোকাল ট্রেন আসা-যাওয়ার মধ্যে এখানে যাত্রাবিরতি করে।

Hosen
02 April 2020 11:07

কুষ্টিয়া কোর্ট রেলওয়ে স্টেশন হচ্ছে বাংলাদেশের খুলনা বিভাগের কুষ্টিয়া জেলার কুষ্টিয়া সদর উপজেলায় অবস্থিত একটি রেলওয়ে স্টেশন। এটি কুষ্টিয়া পৌরসভায় অবস্থিত একটি স্টেশন।

Srinjoy
18 March 2020 7:39

Khustia Court station
Cities main station for use.
Direct train connection with Rajbari, Gopalgonj, Rajshahi, Khulna,
Chuadanga, Jessore.
Indirectly connected with Faridpur, and north-western railway by Poradaha Jnc.
Stopage of local and inter-city trains.

Add review